মতলব দক্ষিনে অটো ড্রাইভার ২শ টাকা দিয়ে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষনের চেষ্টায় আটক ১

মতলব দক্ষিণ প্রতিনিধি: 

মতলব দক্ষিনে অটো ড্রাইভার ২শ টাকা দিয়ে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষনের চেষ্টায় আটক ১। মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নে ৯ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে রাসেল মজুমদার (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নওগাঁও বাজার এলাকায় উপস্থিত জনতা তাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

শুক্রবার ওই যুবককে আদালতে হাজির করা হলে আদালত জেলহাজতে প্রেরণ করে। আটককৃত রাসেল মজুমদার ইউনিয়নের পাঁচকিপাড়া গ্রামের রুহুল আমিন মজুমদারের ছেলে।সে পেশায় একজন অটোবাইক চালক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিশুটিকে বাজারে দেখে তার মামা ও নানাকে চিনে বলে এবং বাড়িতে নামিয়ে দিবে বলে তার অটোতে উঠতে বলে।অটো ড্রাইভার রাসেল ওর নানার বাড়ির সামনে না নামিয়ে কৌশলে বাড়ীর পাশে বাঁশঝাড়ে নিয়ে যায়।

তার হাতে ২শ টাকা দিয়ে টানা হেচরা করে।এ সময় তার ডাকচিৎকার শুনে স্থানীয় লোকজন এসে যুবককে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

শিশুটির খালা শারমিন আক্তার বলেন, ও আমাদের কাছে থাকে ও আমাগো মধ্য নওগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণীতে পড়ে। ঘটনার দিন আমি ওকে নিয়ে বাজারে আসি। এক পর্যায় আমি দোকানে থাকা অবস্থায় ও রাস্তায় দাঁড়ালে এ ঘটনার শিকার হয়। ওদের বাড়ি উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের ঘিলাতলী গ্রামে।

ওসি স্বপন কুমার আইচ বলেন, শিশুটির খালা শারমিন আক্তার বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই অভিযুক্ত রাসেলের বিরুদ্ধে থানায় নারী ও শ্লীতহানি চেষ্টা আইনে মামলা দায়ের করে। শুক্রবার সকালে চাঁদপুর চীফ জুডিশিয়াল আদালতে হাজির করা হলে বিচারিক হাকিম তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

August 2020
M T W T F S S
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আর্কাইভস