শেখের বেটি হাসিনার কাছে আকুতি করেছেন হাজীগঞ্জের নয়নের মা

মো. ইসহাক হোসাইন সজীব (সৌদি আরব) প্রতিনিধি :

হাজীগঞ্জের ২নং বাকিলা ইউনিয়নের বোরখাল সরকার বাড়ির মৃত ননী গোপাল সরকারের ছেলে নয়ন সরকার(৩১)সৌদি আরবে নিজ রুমে মৃত্যুর প্রহর গুণছে। প্রায় ৪ বছর আগে ৬ লাখ টাকা খরচ করে পাড়ি জমান সৌদি আরবে। প্রথমদিকে ঠিকঠাক কাজ চলছিল কয়েক মাস পর হঠাৎ করে কোনো কারণ ছাড়া মালিক তার নামে নিখোঁজ মামলা করে। এখন মামলার দায় কাঁধে নিয়ে নিজ রুমে রয়েছেন বহু দিন ধরে। রুমবন্দী থাকার কারণে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মরতে বসেছেন নয়ন সরকার। মারাত্মক অসুস্থ, রুমবন্দী নয়ন সরকার এখন দেশেও আসতে পারছেন না।

দেশে বিধবা মা আদরের ছোট সন্তানের জন্যে কাঁদতে কাঁদতে চোখের পানি অনেকটাই শুকিয়েছেন। এমন অবস্থায় আক্ষেপের সাথে বলেন শুনেছি অসহায় গরীবের মা জননী শেখের বেটি ।তাই ছেলেকে দেশে ফিরিয়ে আনতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন। সৌদি আরবস্থ বাংলাদেশ দূতাবাস এগিয়ে আসলে হয়তো নয়ন দেশে ফিরে আসতে পারবে। বিশেষভাবে চলাচলকারী ফ্লাইটে নয়নকে দেশে পৌছে দিলে হয়তো তার পরিবার জায়গা-জমি বিক্রি করে হলেও পরিবারের ছোট সন্তানকে চিকিৎসা করাবে বলে জানান নয়ন সরকারের সত্তর বয়সের বৃদ্ধা মা মুকুল রাণী সরকার।

সরজমিনে মুকুলের গ্রামের বাড়িতে গেলে দেখা যায়, জরাজীর্ণ বসতঘরে তার বয়স্ক মা বসবাস করছেন। সেখানেই বিছানায় বসে প্রতিনিয়ত ছেলের জন্য কান্নকাটি করেই যাচ্ছেন। বাড়িতে যে যায় তার কাছেই আবদার করছেন তার ছেলেটাকে তার কোলে ফিরিয়ে দিতে। মায়ের একটাই দাবি, জনদরদী মা শেখের বেটি যদি আমার ছেলেটাকে আমার কোলে ফিরিয়ে দেয়, তাহলে তার জন্য আমি সারাজীবন দোয়া করে যাব। দূতাবাস কিংবা কোনো সহৃদয়বান বাংলাদেশী দেশে আসার বিষয়ে সহযোগিতা করতে চাইলে ০০৯৬৬০৫৭৮২৫৫৯১৩ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

August 2020
M T W T F S S
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আর্কাইভস