হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ড কংগাইশ গ্রামের সোহেল হাছান মাহবুবের লাশ উদ্ধার

মো. নজরুল ইসলাম জসিম: 

হাজীগঞ্জ পৌর এলাকার মিঠানিয়া ব্রীজের পাশের বালু মহাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। বিকেলেই ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পৌরসভাধীন ৯নং ওয়ার্ড কংগাইশ গ্রামের জামাল ড্রাইভারের বাড়ির কাদের মিয়ার ছেলে সোহেল হাছান মাহবুব (৩৫) ।

বুধবার সকালে বালু মহলের পাশে অজ্ঞাত লাশটি দেখে পুলিশ খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা হত্যা করে তার মরদেহ বালু মহালে ফেলে গেছে। হত্যাকারীরা চালককে হত্যা করে যাওয়ার সময় তার অটোবাইকটি নিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. আলমগীর হোসেন রনি, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুর রশিদ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর পরিদর্শক মীর মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, ধারণা করা হচ্ছে সোহেলকে দুর্বৃত্তরা হত্যা করে অটোবাইক নিয়ে গেছে। থানা পুলিশ ও পিবিআই ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে এবং ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আব্দুর রহিম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িতদের আটক করার জন্যে গোয়েন্দা পুলিশ, পিবিআইসহ পুলিশের একাধিক বিভাগ কাজ শুরু করেছে। হাজীগঞ্জ শহরের বিভিন্ন স্থানে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজও দেখা হবে।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

August 2020
M T W T F S S
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আর্কাইভস