কচুয়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ২ পাহারাদারের বিরুদ্বে থানায় অভিযোগ

কচুয়া প্রতিনিধি:

কচুয়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর এর ঘটনায় দুই পাহারাদারের বিরুদ্বে থানায় অভিযোগ।কচুয়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি-সম্বলিত তোরণ ভাংচুর করা হয়েছে। শনিবার রাতে উপজেলার বিতারা ইউনিয়নের মাঝিগাছা বাজারে এ ভাংচুরের ঘটনা ঘটে।

জানা গেছে, ওই বাজারের ব্যবসায়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. হালিম পাটওয়ারী পাঁচ বছর পূর্বে ইট, বালু, সিমেন্ট ও রড দিয়ে মাঝিগাছা বাজারে তোরণ নির্মাণ করেন। ওই তোরণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, পাশে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির ছবি এবং উপরে নৌকা লাগানো ছিলো।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাজারের ব্যবসায়ী আ. রশিদ ও তোরণের পাশের ব্যবসায়ীগণ জানান, রাত ১২টার দিকে বাড়ি ফেরার সময় তোরণটি দেখেছি। এ ধরনের ঘটনা যারা ঘটিয়েছে আমরা তার শাস্তির দাবি জানাই। শনিবার রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা ছবি সম্বলিত তোরণটি ভেঙ্গে তুলে নিয়ে যায়।

তদন্তপূর্বক আইনগত ব্যবস্থাগ্রহণের জন্যে বাজারের দুই পাহারাদার মো. জামাল ও মোজাফ্ফরকে সন্দেহজনক বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, অভিযোগের আলোকে একজন কর্মকর্তাকে বিষয়টি তদন্তের জন্যে দেয়া হয়েছে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস