কচুয়ায় এতিমের উপর হামলা ও সম্পত্তি লুটের পায়তারা

কচুয়া প্রতিনিধি:

কচুয়ায় এতিমের উপর হামলা ও সম্পত্তি লুটের পায়তারা। কচুয়া উপজেলার ১২নং আশ্রাফপুর ইউনিয়নের বড় পাড়া মজুমদার বাড়ির মৃত আনোয়ার হোসেন জাহাঙ্গিরের এতিম সন্তান জান্নাতুল নাঈম ও সামীরা খানম দিবার সম্পত্তি মৃত আব্দুল বারির মজুমদারের ছেলে তকদির হোসেন মিহি (৫৫) একের পর এক হামলা ও সম্পত্তি লুটের পায়তারা চালিয়ে আসছে তারই সহদর ভাই মৃত আনোয়া হোসেন জাহাঙ্গীরের মৃত্যুর পর থেকেই।

জানা যায় আশ্রাফপুর ইউনিয়নের আদরা ৮নং ওয়ার্ডের বড় পাড়া মজুমদার বাড়িতে বাবার রেখে যাওয়া ঘরে নানুর বাড়ি থেকে এসে প্রবেশ করার সময় জান্নাতুল নাঈম দোলার উপর হামলা চালায় তার চাচা তকদির হোসেন মিহির ও তার চাচী ও ফুফু। জান্নাতুল নাঈম দোলাকে গত ৩০ জানুয়ারি এলোপাতাড়ি হামলা করে। এক পর্যায়ে খবর শুনে তার মা ও আপন মামা ছুটে আসলে তারাও রেহাই পাইনি মিহিরের হামলা থেকে।

এ ব্যাপারে ১২নং আশ্রাফপুর ইউনিয়নের চেয়ারম্যান ৮নং ওয়ার্ড মেম্বার ও মহিলা জন প্রতিনিধির সাথে মোবাইল ফোনে কথা হলে তারা আমাদের প্রতিনিধিকে জানান যে মিহির এলাকার মধ্যে কাউকে তোয়াক্কা না করে নিজের খামখেয়ালি মতো কর্মকা- চালিয়ে যাচ্ছে। আমরা বহুবার বিভিন্ন ভাবে এতিমদের সম্পদ রক্ষা করার জন্য চেষ্টা করেছি। মিহির কারো কথা এবং আমাদের চেয়ারম্যান, মেম্বার ও মহিলা জনপ্রতিনিধি কাউকে কোনো তোয়াক্কা করেনা।     

আজ বুধবার জান্নাতুল নাঈম দোলার মা বলেন, আমার দেবরের অত্যাচারে অতিষ্ট। নিরুপায় হয়ে গণ্যমান্য ব্যক্তিবর্গর কাছে ঘুরেও কোনো সুফল পাইনি। তাই কচুয়া থানায় একটি অভিযোগ দেই। আমার স্বামীর দিয়ে যাওয়া ঘর ও বেড়িসহ সম্পত্তির উপর আমাদের যেতে বাধা দেয়। বারবার আমাদের উপর হামলা করে। আমি প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি যেনো এই এতিম সন্তানদের পৈত্রিক সম্পত্তি থেকে উচ্ছেদ করতে না পারে তার চাচা মিহির।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

আর্কাইভস