চাঁদপুরের একমাত্র পর্যটন কেন্দ্র তিন নদীর মিলনস্থল বড় স্টেশন মোলহেড

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর ঈদের আনন্দে মেতে উঠেছিলো । একমাস সিয়াম সাধনার শেষে শনিবার উদযাপন হয় পবিত্র ঈদুল ফিতর। আর ঈদের এ আনন্দকে ভাগাভাগি করে নিতে ব্র্যন্ডিং জেলা চাঁদপুর বড়স্টেশন মোলহেডে (পর্যটনকেন্দ্র) ছিলো দর্শনার্থীদের উপছে পড়া ভিড়। ঈদের দিন হতে শুরু করে এ ভিড় থাকবে ঈদের তৃতীয় বা ৪র্থ দিন পর্যন্ত।

চাঁদপুরের একমাত্র পর্যটন কেন্দ্র তিন নদীর মিলনস্থল বড় স্টেশন মোলহেডে গিয়ে দেখা যায় বৈরী আবহাওয়া উপেক্ষা করে ঈদের দিন সকাল থেকে চাঁদপুর শহর এবং বিভিন্ন উপজেলা থেকে আসা (পযটক) দর্শনার্থীদের মোহনার চারপাশে উপচে পড়া ভিড়। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ঘুরতে এসেছেন তাদের পরিবার পরিজন নিয়ে। কেউ কেউ তাদের ভাই, ভাবি, ভাতিজী ,বোন, ভাগিনা , ভাগ্নি কিংবা কেউ তাদের প্রিয়জনকে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিন নদীর মিলনস্থলে ঘুরে ফিরে সময় কাটিয়েছেন। বিভিন্ন মানুষের উপস্থিতিতে সেখানে সৃষ্টি হয় এক মহা মিলন মেলা।

চাঁদপুর বড় স্টেশন মোলহেডে সেখানে নাগর দোলা এবং চরকী ঘোড়া থাকায় শিশুরা সেগুলিতে চড়ে আরো বেশি আনন্দপায়। আবার কেউ কেউ নিজস্ব ক্যামেরা কিংবা মুঠোফোনে বিভিন্ন রঙে-ঢঙে সেলফি তুলে ঈদে অনেক আনন্দ উপভোগ করতে দেখা যায়। ঈদের কয়েকদিন ঘুরে ফিরে সময় কাটান, আর আনন্দকে নিজেদের মতো করে উপভোগ করে নেন। দর্শনার্থী জানান চাঁদপুরে তেমন কোনো পর্যটন কেন্দ্র না থাকায় এটিই এখন চাঁদপুরের একমাত্র পর্যটন কেন্দ্র হিসেবে ব্যাবহার করা হচ্ছে।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আর্কাইভস