চাঁদপুর পৌর নির্বাচনে গণসংযোগের প্রথম দিনেই ২ মেয়র প্রার্থীর কর্মীদের মাঝে ধাওয়া

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুর পৌরসভা নির্বাচনে গণসংযোগের প্রথম দিনেই দুই মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা-ধাওয়া । এ ঘটনায় কমপক্ষে উভয় মেয়র প্রার্থীর ১০জন কর্মী আহত । তবে স্থানীয়রা জানান অতিউৎসাহীতার কারণে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

চাঁদপুর জেলা নির্বাচন অফিস থেকে চাঁদপুর পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থীর প্রতীক আনতে গিয়ে বিএনপি ও আওয়ামী লীগ কর্মী-সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

২৫ সেপ্টেম্বর শুক্রবার বেলা বারোটায় গাছতলা ব্রিজ অভিমুখী চাঁদপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের উপর এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দশ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত কয়েকজনকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি জেলা বিএনপির নেতৃবৃন্দসহ দলীয় নেতা-কর্মীদের নিয়ে ধানের শীষ প্রতীক আনার জন্যে জেলা নির্বাচন অফিসে যান।

নেতৃবৃন্দ সেখানে অবস্থান নেয়ার এক পর্যায় বাইরে রাস্তায় বিএনপির নেতা-কর্মীদেরকে ধাওয়া ও হামলা করা হয়। পরে বিএনপি-আওয়ামী লীগ দু পক্ষ দু সড়কের দুদিকে অবস্থান নিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে।

সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যান আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি ও তাঁর সাথে থাকা বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে মিলিত হয়ে আওয়ামী লীগ প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল একসঙ্গে ওই এলাকার কিছু পথে হেঁটে আসেন।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

October 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

আর্কাইভস