চাঁদপুর প্রশাসনের গণবিজ্ঞপ্তি না মেনে বিয়ের আয়োজন করায় ১ লাখ টাকা অর্থদন্ড

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুর প্রশাসনের গণবিজ্ঞপ্তি না মেনে বিয়ের আয়োজন করায় ১ লাখ টাকা অর্থদন্ড। চাঁদপুর শহরে জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি না মেনে বিয়ের আয়োজন করায় হাজী মহসীন রোডস্থ রসুইঘর চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার এবং বিয়ে অনুষ্ঠানের আয়োজককে ১ লাখ টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জ্বল হোসাইন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জ্বল হোসাইন বলেন, ইতিমধ্যে করোনা প্রতিরোধে চাঁদপুরে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসকের নির্দেশে সকাল থেকেই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। শহরের পালকি, বিপণীবাগস্থ পার্টি সেন্টার, রেড চিলি চাইনিজ রেস্টুরেন্ট, এরোমা চাইনিজ রেস্টুরেন্ট, রসুইঘর চাইনিজ রেস্টুরেন্ট, হিলশা কিচেন, এলিট চাইনিজসহ কয়েকটি পার্টি সেন্টারে গিয়ে সতর্কতামূলক প্রচারণা করে শেষবারের মতো সতর্ক করে দেয়া হয়।

বিকেল ৩ টার দিকে রসুইঘর পার্টি সেন্টারে গিয়ে দেখা যায়, তারা কোনো কিছুই মানছে না। প্রায় ২ শতাধিক লোকজন নিয়ে বিয়ের খাওয়া-দাওয়ার আয়োজন চলছে। এ পার্টি সেন্টারের মালিক ও অনুষ্ঠান আয়োজনকারী উভয়কে ৫০ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্তরা হলেন রসুইঘর চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারের মালিক জাহিদুল হক মিলন এবং অনুষ্ঠান আয়োজনকারী ফরিদগঞ্জ উপজেলার দায়ছাড়া গ্রামের শিক্ষক আব্দুল লতিফ।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস