চাঁদপুর মেঘনা নদীতে ঘূর্ণিঝড়ে নৌকাডুবিতে নিখোঁজ ৩ জেলের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃ

চাঁদপুর মেঘনা নদীতে ঘূর্ণিঝড়ে নৌকাডুবিতে নিখোঁজ ৩ জেলের মরদেহ উদ্ধার। চাঁদপুর মেঘনা নদীতে ৪ এপ্রিল রোববার রাতে মাছ ধরতে গিয়ে ঘূর্ণিঝড়ের কবলে পড়ে নৌকাডুবিতে নিখোঁজ হওয়া ৫ জেলের মধ্যে আরও ৩ জেলের মরদেহ উদ্ধার হয়েছে।

নিহত জেলেরা হলেন মুনছুর বেপারী (৪০), আলমগীর হাওলাদার (৪৫), মোহাম্মদ আলী দেওয়ান (৪২) ও হানিফা মাল (৪৪)। এদের মধ্য প্রথম তিনজন হানারচর ইউনিয়নের হরিণা ও গোবিন্দিয়া গ্রাম আর অপর জনের বাড়ি ১২নং চান্দ্রা ইউনিয়নের মদনা গ্রামে। নিহত জেলেদের দাফন সম্পন্ন হয়েছে।

জানা যায়, ৫ এপ্রিল সোমবার বিকেলে হাইমচর থানা ও নৌ-পুলিশের সহযোগিতায় চাঁদপুর ফায়ার সার্ভিস সদস্যরা হাইমচর চরভৈরবী আমতলী এলাকায় থেকে সোমবার মুনসুর বেপারী নামে এক জেলের মরদেহ উদ্ধার করে।

৬ এপ্রিল মঙ্গলবার সকালে মোহাম্মদ আলী ও আলমগীর নামে দুজনের এবং দুপুরে হানিফা মাল নামে অপর জেলের মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। এ নিয়ে গত দুই দিনে ৪ জেলের মৃতদেহ উদ্ধার করা হলো।

নিহত জেলেরা রোববার রাত পৌনে ৯টার সময় নদীতে মাছ ধরা অবস্থায় আচমকা ঘূর্ণিঝড়ের কবলে পড়ে। নৌকা উল্টে তারা নিখোঁজ হয়। এখন পর্যন্ত আরও এক জেলে নিখোঁজ রয়েছে বলে লোকজন বলাবলি করছে।

হানারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. ছাত্তার রাঢ়ী বলেন, নিহত জেলে আলমগীর উত্তর গোবিন্দয়া গ্রামের মৃত হাবু হাওলাদারের ছেলে, মোহাম্মদ আলী দেওয়ান বাড়ির আনু দেওয়ানের ছেলে এবং মুনসুর বেপারী লতিফ বেপারীর ছেলে। আরও দু’জন জেলে সদর উপজেলার অন্য এলাকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস