নোয়াখালী সোনাইমুড়ীর আয়শা বেগমের খোঁজ দিতে পারলে বিশেষ পুরস্কার

হাজী মো. আরিফুল ইসলাম (সৌদি আরব থেকে)

নোয়াখালী সোনাইমুড়ীর আয়শা বেগমের খোঁজ দিতে পারলে বিশেষ পুরস্কার দেয়া হবে।হারানো মাকে খুঁজে পেতে করুন আর্তনাদ, সৌদি আরব প্রবাসী ছেলে আবুল হাশেম কিরনের।নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ১নং জয়াগ ইউনিয়নের তুষী শরীফ উল্ল্যা পাটোয়ারী বাড়ীর অবায়েদুল হক বাদলের স্ত্রী আয়শা বেগম (৫০) গত ২৫ মার্চ ২০২০, সকাল ১০ টার দিকে বাড়ীর আশেপাশে হাঁটার উদ্দেশ্যে বের হলেও সন্ধ্যা ৬টা পর্যন্ত আর বাসায় ফিরেনি।

স্বামী বাদল স্ত্রীকে বাড়ীর অন্যান্য লোকজনসহ খোঁজাখুঁজি করে না পেয়ে তার পিত্রালয়সহ অন্যান্য আত্মীয় স্বজনের বাড়ীতেও খোঁজাখুঁজি অব্যাহত রাখেন।বিভিন্ন লোকজন মারফতেও খোঁজাখুঁজি অব্যাহত রাখেন, অদ্যাবধি আয়েশা বেগমকে পাওয়া যায়নি ।করোনা ভাইরাসের লক ডাউনের মাঝেই তিনি নিরুদ্দেশ হয়ে যান।

নিরুপায় হয়ে স্বামী বাদল সোনাইমুড়ী থানায় গত ৭ জুন ২০২০, সাধারন ডায়রী করেন।ডায়রী নং-৩৩০।হারিয়ে যাওয়া আয়শা বেগম মানসিক ভারসাম্যহীন, ওনার গায়ের রং উজ্জল শ্যামলা, মুখ মন্ডল গোলাকার, উচ্চতা ৫ফুট ৩ইঞ্চি (অনুমান), পরনে কাপড় ও বোরকা ছিল।তিনি নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলেন।হারিয়ে যাওয়ার সময় তার সাথে মো. ০১৭৭০৩৩৫৭৫৪ নাম্বারের সেট ওনার হাতে ছিল।

মানবিকভাবে কোন সু-হৃদয়বান ব্যক্তি, সাংবাদিক, মানবাধিকার সংস্হা, আইন শৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের উর্ধ্বতন মহলের সু-দৃষ্টি আকর্ষন করছি। যদি তাকে কেহ দেখে থাকেন বা খোঁজ জানেন, দয়া করে সকলের প্রতি অনুরোধ রহিল এই মোবাইল নাম্বারে ০১৭৩০৯৪২৪৯০, ০১৮১৭৫৬৫০২৩, ০১৭৩৩৭৪৯৯৩৫, জানানোর জন্য সবিনয় অনুরোধ রইল।হারানো আয়েশা বেগমের সন্ধান দিতে পারলে বিশেষ পুরস্কার দেয়া হবে।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আর্কাইভস