পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পেঁৗছে দেয়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ এ বিট পুলিশিং

মো. ফখরুল ইসলাম মজুমদার:

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এসস্নোগানকে সামনে রেখে বুধবার ২৫ নভেম্বর ২০২০ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন,

পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পেঁৗছে দেয়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ এ বিট পুলিশিং কার্যক্রম হাতে নিয়েছে। দেশের প্রতিটি উপজেলা ও পৌরসভাধীন এলাকাকে কয়েকটি বিটে ভাগ করা হয়েছে। প্রতিটি বিটে একটি কার্যালয়সহ সরকারিভাবে নির্দিষ্ট একটি মোবাইল নম্বর থাকছে। থানার একজন করে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা প্রতি বিটে দায়িত্ব পালন করবেন।

ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নূরুর রহমান বেলালের সভাপ্রধানে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য ফিরোজ আহমেদ হীরা, বিট কর্মকর্তা ও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম মিয়া, ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী ওলি উল্যাহ প্রমুখ।

ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক নূরুন্নবী সোহেলের সঞ্চালনায় সমাবেশে ইউপি সদস্য আলমগীর পাটওয়ারী, সেকান্তর আলী, রণজিৎ রায়, খোরশেদ আলম, আকতার হোসেনসহ অন্য ইউপি সদস্য, বিভিন্ন রাজনৈতিক দল ও বিট পুলিশিংয়ের নেতৃবৃন্দ, ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

January 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

আর্কাইভস