ফরিদগঞ্জে মহিলা ওয়ার্ডের লাইট এবং দরজা বন্ধ করে রাত গভীর হলে তরুণীকে ধর্ষণ

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে মহিলা ওয়ার্ডের লাইট এবং দরজা বন্ধ করে রাত গভীর হলে তরুণীকে ধর্ষণ।ফরিদগঞ্জ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তরুণীকে ধর্ষণ । বুধবার রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে । বুধবার রাত প্রায় ২টায় শারীরিক অসুস্থতা দেখিয়ে ভর্তি হন ২০ বছরের তরুণী। এ দিন রাত আনুমান ৪টার সময় ধর্ষণের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আয়শা আক্তার ও ফয়সাল জানান, ধর্ষণের শিকার মেয়েটির সঙ্গে তাদের কথা হয়েছে। তারা বলেন- রাত ১২টার দিকে মেয়েটি হাসপাতালে গেলে মাস্ক পরা ওই যুবকটি তাকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। মেয়েটি ভেবেছে সে হাসপাতালেরই লোক। লোকটি মেয়ের সঙ্গে এমন ব্যবহার করেছে যা দেখে সবার মনে হয়েছে তার নিকটাত্মীয়।

যুবকটি রাত গভীর হলে মহিলা ওয়ার্ডে রুমের লাইট এবং দরজা বন্ধ করে। ওই সময় তারাসহ মহিলা ওয়ার্ডে মাত্র ৩ জন রোগী ছিল। আনুমানিক রাত ৪টার দিকে ওই তরুণীকে ধর্ষণ করে। মেয়েটির চেতনা ফিরে আসার পর তার ডাক চিৎকারে অন্যরা যখন ঘুম থেকে জেগে যায় তখন যুবকটি পালিয়ে যায়।

গভীর রাতে মহিলা ওয়ার্ডে পুরুষ লোক থাকার বিধিনিষেধ থাকলেও কর্তব্যরত নার্স অথবা ওয়ার্ডবয়ের অবহেলায় যুবকটি সেখানে গভীর রাত পর্যন্ত ছিল। ওই রাতে দায়িত্বরত ওয়ার্ডবয় ছিলেন মনসুর আহম্মেদ এবং নার্স ছিলেন উম্মে আতিয়া। হাসপাতালে গিয়ে এই দুজনকে পাওয়া যায়নি।

মোবাইল ফোনে নার্স উম্মে আতিয়া ঘটনার কথা স্বীকার করে বলেন, পুরুষটি মেয়েটির সঙ্গে এমন আচরণ করেছে তাতে সন্দেহ করার কোনো কারণ ছিল না। একজন আত্মীয়ের মতো তাকে ধরেছে- তখন মেয়েটি কিছুই বলেনি। হাসপাতালের আরএমও  ডা. মো.কামরুল হাসান বলেন, ভিডিও ফুটেজ দেখে অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ওই রাতে হাসপাতাল থেকে ভিকটিম মেয়েটি আমাদের ফোন করে বিষয়টি জানায়। খবর পেয়ে আমাদের ফোর্স হাসপাতালে গিয়ে খোঁজখবর নেয়ে। সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করলেও লিখিত অভিযোগ না থাকায় আমরা কোনো ধরনের ব্যবস্থা নিতে পারিনি।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আর্কাইভস