ফরিদগঞ্জে মোটরসাইকেল-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে করুণ মৃত্যু ৩

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে মোটরসাইকেল-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে করুণ মৃত্যু ৩ । ফরিদগঞ্জে মোটর সাইকেল-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জাহেদ (১৬), রায়হান (১৬) এবং আল-আমিন (১৭) নামে তিন ইন্টারনেট সার্ভিসকর্মীর করুণ মৃত্যু হয়েছে। গতকাল ২ নবেম্বর ২০২০ সোমবার দুপুরে ফরিদগঞ্জে চাঁদপুর-লক্ষ্মীপুর সড়কের টিএন্ডটি এলাকার পাঠান বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার দুপুরে ফরিদগঞ্জ ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের জাহেদসহ ৩ জন লাইনম্যান মোটর সাইকেলযোগে লাইন তদারকি করতে যাওয়ার সময় চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের টিএন্ডটি এলাকার বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জাহেদের মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় মোটর সাইকেল আরোহী আল-আমিন ও রায়হানকে প্রথমে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনেয়ার পর অবস্থার অবনতি হলে তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই রায়হানের মৃত্যু হয়। গুরুতর আহত আল-আমিনকে ঢাকা প্রেরণ করা হয়। ঢাকা নেয়ার পথে আল-আমিনও মৃত্যুবরণ করেন।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সিএনজি অটোরিকশা চালক মনির গাজীকে আটক ও অটোরিকশাটি জব্দ করা হয়। জাহেদের পিতার নাম নান্টু মিয়া, রায়হানের পিতার নাম আ. কুদ্দুছ ও আল-আমিনের পিতার নাম আবুল কালাম। এদিকে ৩ সহকর্মীর মৃত্যুর ঘটনায় ভেঙ্গে পড়েছে ইন্টারনেট সার্ভিসের কর্মী ও কর্মকর্তারা।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

আর্কাইভস