ফরিদগঞ্জ প্রেসক্লাবের ফ্যামেলি ডে প্রজেক্ট কাম পার্কে দিনব্যাপী অনুষ্ঠিত

ফরিদগঞ্জ প্রতিনিধি: 

ফরিদগঞ্জ প্রেসক্লাবের ফ্যামেলি ডে । পৌর এলাকার পূর্ব বড়ালি গ্রামের শাহজাহান কবির প্রজেক্ট কাম পার্কে শনিবার দিনব্যাপী অনুষ্ঠিত এই কর্মসূচিতে প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। সকালে রেজিস্ট্রেশন শেষে উদ্বোধনী পর্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনসহ নেতৃবৃন্দ।

এরপর ফ্যামেলি ডেতে আগত প্রেসক্লাব সদস্য ও সদস্যদের সহধর্মিণী, সন্তানদের ও অতিথিদের পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। পরে প্রেসক্লাবের সাবেক সভাপতি নূরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী ও বর্তমান সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনের যৌথ পরিচালনায় প্রেসক্লাব সদস্য ও সদস্যদের সহধর্মিণী এবং সন্তানদের ক্রীড়া, চেয়ার খেলা, পাতিল ভাঙ্গাসহ বেশ ক’টি ইভেন্ট শুরু হয়।

মধ্যাহ্নভোজের পর চলে প্রেসক্লাবের সভাপতি বনাম সাধারণ সম্পাদক একাদশের দুটি দলের আকর্ষণীয় খেলা ক্রিকেট, র‌্যাফেল ড্র। বিকেলে হয় পুরস্কার প্রদান পর্ব। প্রতিটি পর্বে সদস্যদের সন্তান, খেলায় বিজয়ী ও সবার মাঝে শুভেচ্ছা উপহার, উপস্থিতিদের চমক হিসেবে ছিলো শান্ত্বনা পুরস্কার।

সমাপনী অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানের সভাপ্রধানে আলোচনা সভায় ফরিদগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী সন্তান ঢাকা মহানগর পুলিশের সহকারী উপ-কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার) রাহুল পাটওয়ারী। আলোচনা শেষে প্রেসক্লাবের সদস্য, তাদের পরিবারের এবং সন্তানদের মধ্যকার ক্রীড়ায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস