মতলব উত্তরে পরিস্থিতি স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত পুলিশ মোতায়েন

মতলব উত্তর প্রতিনিধি:

মতলব উত্তরে পরিস্থিতি স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত পুলিশ মোতায়েন। মতলব উত্তর উপজেলার ৭টি স্থানে চলছে ১৪৪ ধারা। ক্ষমতাসীন দলের সাবেক ও বর্তমান সংসদ সদস্যের সমর্থকরা একই স্থানে একই সময়ে কর্মসূচি আহ্বান করায় মতলব উত্তর থানার ওসির আবেদনের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার ৭টি স্থানে ১৪৪ ধারা জারি করেন। বুধবার রাতে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ এ আদেশ জারি করেন।

বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শনিবার মধ্যরাত পর্যন্ত তিন দিনের জন্যে যে কোনো সমাবেশ এড়াতে ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা জারি করা হয়। ১৪৪ ধারা জারিকৃত এলাকাগুলো হলো: বাংলাবাজার (শ্রীরায়েরচর), মোহনপুর (পর্যটন কেন্দ্র, বাজার ও ইউনিয়ন পরিষদের আশেপাশে), আমিরাবাদ, ফতেপুর পূর্ব ইউনিয়নের আশেপাশে, মতলব দক্ষিণ ব্রীজের উত্তর পার্শ্ব, দশানী, এখলাছপুর ও তৎসংলগ্ন এলাকাসমূহ।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ বুধবার রাতে জানান, বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শনিবার রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে। আইন-শৃঙ্খলা অবনতির আশংকায় উপজেলার ৭টি এলাকায় এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ১৪৪ ধারা জারিকৃত উপজেলার ৭টি স্থান ঘুরে দেখা যায়, ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বুধবার রাতে গণমাধ্যমকে জানান, একই সময়ে দু’জন গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতার পক্ষে সভা আহ্বান করায় শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ও সহিংসতার আশঙ্কা দেখা দিয়েছে। এ অবস্থায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মতলব উত্তর থানার ওসির আবেদনের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ৭টি স্পটে ১৪৪ ধারা জারি করেছেন।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস