মতলব দক্ষিণে মসজিদ নির্মাণ কাজ বন্ধ, মুসল্লীদের মাঝে চরম ক্ষোভ সৃষ্টি

মতলব দক্ষিণ প্রতিনিধি: 

মতলব দক্ষিণে মসজিদ নির্মাণ কাজ বন্ধ, মুসল্লীদের মাঝে চরম ক্ষোভ সৃষ্টি ।জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী নাইমুল ইসলাম বাদী হয়ে আদালতে মসজিদের জায়গার ওপর ১৪৫ ধারায় নিষেধাজ্ঞা মামলা দায়ের করায় মসজিদের নির্মাণ কাজ বন্ধ হয়ে গেছে। এতে করে মুসল্লীদের মাঝে চরম ক্ষোভ সৃষ্টি হয় । মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের উত্তর বাড়ৈগাঁও ভূঁইয়া বাড়ির মোহাম্মদ হোসেন ভূঁইয়া শাহী জামে মসজিদের নির্মাণ কাজে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।

জানা যায়, প্রায় ৪ মাস পূর্বে উত্তর বাড়ৈগাঁও ভূঁইয়া বাড়ির মোহাম্মদ হোসেন ভূঁইয়া শাহী জামে মসজিদের নির্মাণ কাজ শুরু হয়। এর মধ্যে বেইজ ঢালাই, পিলার তৈরি করে মসজিদের ছাদ ঢালাই করার প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করা হয়। এমতাবস্থায় প্রতিবেশী মৃত নজরুল ইসলামের ছেলে মো. নাইমুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর জজ আদালতে মসজিদের জায়গার উপর ১৪৫ ধারায় নিষেধাজ্ঞা মামলা দায়ের করেন। যার নং ১০১০/২০২০, তারিখ-০৮/১২/২০২০, স্মারক নং-২১৫৯। আদালতে মামলা দায়েরের পর আদালতের নির্দেশে মসজিদের নির্মাণ কাজ বন্ধ করে দেয়া হয়।

মসজিদের মুসুল্লীরা জানায়, আমরা এই মসজিদে নিয়মিত নামাজ আদায় করি। বর্তমানে মসজিদটি ফাউন্ডেশন নিয়ে নির্মাণ করার জন্য আমরা দীর্ঘ প্রায় ৪ মাস যাবত পরিশ্রম করছি। এমতাবস্থায় মসজিদ নির্মাণে বাধা দেয়া একটি অমানবিক কাজ। মসজিদের নির্মাণ কাজ দ্রুত শুরু করা এবং এ ঘৃণ্য কাজের সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জন্য আমরা প্রশাসনসহ সংশ্লিষ্ট আদালতের কাছে জোর দাবি জানাই। এতে চরম ক্ষোভ বিরাজ করছে স্থানীয় মুসুল্লীদের মাঝে।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

January 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

আর্কাইভস