মতলব দক্ষিনে ২ পক্ষের মধ্যে গরু ধইঞ্চা খাওয়াকে কেন্দ্র করে ঝগড়া, দুর্বৃত্তর অগ্নিকাণ্ডে ভস্মীভূত

মতলব দক্ষিণ প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের কাশিমপুর রসিকদের বাড়িতে দুর্বৃত্তদের দেয়া অগ্নিকাণ্ডে নারায়ণ চন্দ্র দে’র রান্নাঘর ও গুদামঘর ভস্মীভূত । ১৫ আগস্ট শনিবার গভীর রাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নারায়ণ চন্দ্রদে জানান, ১০ আগস্ট আমার একটি গরু একই এলাকার রুহুল আমিনের ছেলে দেলোয়ার (৪৫)-এর ক্ষেতের ধইঞ্চা(জালানি খড়ি) খেয়ে ফেলে।

এ নিয়ে দেলোয়ার আমাকে এলোপাতাড়ি মারধর করে। পরে দেলোয়ারসহ তার ভাতিজা সৈয়দ আলীর ছেলে জহর আলী, ফারুক, সুমন, শাহাদাত, রুহুল আমিনের ছেলে সুফিয়ান ও মনির এক জোট হয়ে আমাকে ও আমার পরিবারের লোকজনের উপর হামলা করে মারধর করেন এবং আমার ঘর-বাড়ি জ্বালিয়ে দিয়ে আমাকে বাড়ি ছাড়া করবে বলে জানায়।

ঘটনার ৫দিন পর গত ১৫ আগস্ট রাতের অাঁধারেকে বা কারা আমার রান্নাঘরে আগুন লাগিয়ে দেয়। বাড়িতে থাকা আমার জেঠাতো ভাই রনজিতদে মাছ চাষ করার পুকুর দেখতে উঠলে আগুনের লেলিহান শিখা দেখে ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন দৌড়ে এসে আগুন নেভাতে সাহায্য করে। এতে আমাদের ২ লক্ষাধিক টাকা ক্ষয়-ক্ষতি হয়।

দেলোয়ারের ভাতিজা শাহাদাত জানান, দুই পক্ষের মধ্যে গরু ধইঞ্চা খাওয়াকে কেন্দ্র করে ঝগড়া বিবাদ হয়েছে। গত ১৪ আগস্ট এ নিয়ে সালিসি বৈঠকের কথা থাকলেও তা হয়নি। তবে আমাদের কেউ তাদের ঘরে আগুন লাগায়নি। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

September 2020
M T W T F S S
« Aug    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

আর্কাইভস