মতলব পৌর নির্বাচনে এক প্রার্থীর পোস্টার টানাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট কিশোর গুরতর আহত

মতলব দক্ষিণ প্রতিনিধি:

মতলব দক্ষিণ পৌরসভা নির্বাচনে এক মহিলা কাউন্সিলর পদপ্রার্থীর পোস্টার টানাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে কিশোর গুরতর আহত হয়েছে। ১৭ ফেব্রুযারি ২০২১ বুধবার বিকাল ৩ টায় পৌরসভার দগরপুর এলাকায় এক সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর পোস্টার ঝুলাতে গিয়ে সুজন প্রধান(১৩) নামক এক কিশোরের শরীর জ্বলসে যায়।

বর্তমানে কিশোর ঢাকা বঙ্গবন্ধু শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাষ্টিক সার্জারি হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছেন। আহতের বড় ভাই সজীব বলেন, মহিলা কাউন্সিলর প্রার্থী দিনারা আক্তার বিপ্লবীর অটোরিকশা মার্কার পোস্টার বাজারে ঝুলাতে গিয়ে সে বিদ্যুৎপৃষ্ট হয়। বিদ্যুৎপৃষ্ট হওয়ার পর তাকে দ্রুত উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার ঢাকায় নিয়ে যেতে বলেছে।

প্রার্থী দিনার আক্তার বিপ্লবী বলেন, পোস্টার লাগানোর দ্বায়িত্ব আমি সাইফুলকে দিয়েছি যে ছেলে আহত হয়েছে তাকে আমি চিনি না। তবে ঘটনা শুনার পর হাসপাতালে গিয়ে চিকিৎসার খোঁজ খবর নিয়েছি এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেছি।

হাসপাতালের চিকিৎসক ডা. মেহেলিনা হোসেন বলেন, ছেলেটির শরীরের অনেক অংশই ঝলসে গেছে। এ অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728

আর্কাইভস