মতলব পৌর নির্বাচনে ৪ মেয়র ও ৫৭ কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল

মো. আমির হোসেন পাটওয়ারী:

মতলব পৌর নির্বাচনে ৪ মেয়র ও ৫৭ কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল। মতলব পৌরসভা নির্বাচনে ২ ফেব্রুয়ারি ছিলো মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা আনন্দঘন পরিবেশে কর্মী-সমর্থকদেরকে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জানিয়েছেন, মতলব পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৫৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আওলাদ হোসেন লিটন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এনামুল হক বাদল, জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী দেওয়ান মোহাম্মদ আলাউদ্দিন কবির এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত মেয়র প্রার্থী মো. সফিকুল ইসলাম।

কাউন্সিলর প্রার্থীরা হচ্ছেন : ১নং ওয়ার্ডের মো. শাহ গিয়াস, সাফায়েত আহমেদ, মো. পারভেজ দেওয়ান, মো. মাহফুজুর রহমান, মো. বাদল ফরাজী, সফিকুল ইসলাম মানিক, মো. মেহেদী হাসান ও আবুল বাশার পারভেজ, ২নং ওয়ার্ডের মো. রেজাউল করিম পাটোয়ারী, মো. ইকবাল হোসেন পাটোয়ারী, মো. মজিবুর রহমান মন্টু, মো. লিয়াকত আলী সরকার, মো. শাহ পরান, মো. হানিফ বকাউল ও মো. আবু হানিফ ।

৩নং ওয়োর্ডের কিশোর কুমার ঘোষ, মো. সারওয়ার হোসেন, মো. মোস্তফা কামাল রনি ও মো. আল আমিন, ৪নং ওয়ার্ডের মো. মিজানুর রহমান পাটোয়ারী, ওয়াহিদুজ্জামান মৃধা (ওহিদ), মো. আনিসুর রহমান আনু ও মো. ফেরদাউস আলম, ৫নং ওয়ার্ডের মো. ওয়াজ উদ্দিন, মো. হেলাল উদ্দিন, মোহাম্মদ ফারুক কাজী।

মো. সালাউদ্দিন প্রধান, বীর মুক্তিযোদ্ধা সরকার মো. নাসির উদ্দিন ও বাছির আহম্মেদ, ৬নং ওয়ার্ডের মো. সাগর আহমেদ, মামুনুর রশিদ, মো. সাইফুল ইসলাম, মো. বিল্লাল হোসেন প্রধান ও আমির খান, ৭নং ওয়ার্ডের মো. আবু সাইদ দেওয়ান, পিন্টু চন্দ্র সাহা, মো. আহিজল মুন্সী, মো. সিরাজুল ইসলাম প্রধানীয়া ও প্রবীর চন্দ্র সরকার।

৮নং ওয়ার্ডের মো. হেলাল উদ্দিন সরকার, মো. মামুন চৌধুরী, মোহাম্মদ কামাল হোসেন, শাহাদাত, হেলাল হোসেন, আলম প্রধানীয়া, মো. সেলিম মাল ও মো. শাহজাজাহান গাজী, ৯নং ওয়ার্ডের আব্দুল হাই বকাউল, মো. দেলোয়ার হোসেন হাজরা, জিএম খলিলুর রহমান, মো. আনোয়ার হাজরা ও রায়হান।

সংরক্ষিত আসনের ১, ২ ও ৩নং ওয়ার্ডের রেহানা আক্তার, দিনারা আক্তার ও মরিয়ম ইসলাম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের জোহরা খাতুন ও মাকসুদা আক্তার এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মাইরিন সুলতানা ও সাজেদা বেগম।

৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই, ১২ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার এবং ২৮ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মতলব পৌরসভার মোট ভোটার সংখ্যা ৪৮ হাজার ৩শ’ ৩৯ জন। যার মধ্যে পুরুষ ভোটার ২৪ হাজার ১শ’ ২ জন এবং মহিলা ভোটার ২৪ হাজার ২ শ’ ৩৭ জন, কেন্দ্র সংখ্যা ২১।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস