মতলব-বাবুরহাট সড়কে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যান চালক নিহত

মতলব দক্ষিণ প্রতিনিধি:

মতলব-বাবুরহাট সড়কে মতলব দক্ষিণ উপজেলার ডাকঘর নামক স্থানে প্রাইভেটকারের ধাক্কায় সেলিম (৩২) নামের এক ভ্যান চালক ২৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় নিহত হয়েছেন। এ ঘটনায় আবদুল্লাহ সোহেল (৩৭) নামের (ঢাকা মেট্রো-গ ২৩-৩৩৫৩) প্রাইভেটকার চালককে আটক করে থানায় নিয়ে এসেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। তবে প্রাইভেটকারের বাম পাশ ও ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়।

বর্তমানে প্রাইভেটকার ও ভ্যানটি মতলব দক্ষিণ থানা হেফাজতে রয়েছে। নিহত সেলিম মতলব দক্ষিণ উপজেলার দিঘলদী ৯নং ওয়ার্ডের মো. সলেমানের ছেলে। তার স্ত্রী ও ৭ বছরের একটি কন্যা রয়েছে। আটক প্রাইভেটকার চালক আবদুল্লাহ সোহেল ফরিদগঞ্জ উপজেলার মদনেরগাঁও গ্রামের মৃত কালু ঢালীর ছেলে। নিহতের চাচাত ভাই কবির জানান, সেলিম ভ্যান চালিয়ে চাঁদপুর আসার পথে পেছন থেকে প্রাইভেটকারটি ধাক্কা দিলে সে ঘটনাস্থলে মারা যায়। আমরা সমঝোতার মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।

আটক প্রাইভেটকার চালক সোহেল জানান, আমি গাড়ি চালিয়ে বাবুরহাট আসার সময় ডাকঘর নামক স্থানে ভ্যানটিকে আমার সামনে দেখতে পাই। পরে হঠাৎ ভ্যানটি আমার গাড়ির সামনে আসলে আমি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। এতে প্রাইভেটকারের বাম পাশ ও ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। চাঁদপুর মডেল থানার এএসআই দেবু জানান, দুর্ঘটনার কথা শুনে ঘটনাস্থল থেকে প্রাইভেটকার ও ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় এবং যান চলাচল স্বাভাবিক করা হয়।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

October 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

আর্কাইভস