শাহরাস্তিতে হত্যা করে গলায় রশি লাগিয়ে টেনে-হেঁচড়ে বিলের পানিতে ভাসিয়ে দেয়

নিজস্ব প্রতিনিধি:

শাহরাস্তিতে হত্যা করে গলায় রশি লাগিয়ে টেনে-হেঁচড়ে বিলের পানিতে ভাসিয়ে দেয়।শাহরাস্তিতে পরকীয়ার জের ধরে চামড়া ব্যবসায়ী বেলায়েত হোসেন রিপনকে (৩৫) গলায় ফাঁস ও পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে শাহরাস্তি থানা পুলিশ। আটককৃতরা হচ্ছেন শাহরাস্তির গঙ্গারামপুর গ্রামের মো. ফজলুর রহমান (৪৫) ও তার স্ত্রী পরকীয়া প্রেমিকা আমেনা বেগম (৩০)। মৃত যুবক বেলায়েত হোসেন রিপনের সাথে আটককৃত আমেনা বেগমের পরকীয়া সম্পর্ক ছিল।

সেই সম্পর্কের সূত্র ধরে গত ২২ জুলাই রাতে রিপন আমেনা বেগমের সাথে দেখা করতে যায়। আমেনার স্বামী ফজলুর রহমান তাকে দেখে ফেললে রিপন দৌড় দেয়। কিছু দূরে গিয়ে রিপন পড়ে যায়। তখন ফজলুর রহমান তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে রিপনের মাথার পেছনের দিকে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর ফজলুর রহমান ও তার স্ত্রী আমেনা বেগম মিলে রিপনের গলায় রশি লাগিয়ে টানা-হেঁচড়া করে বিলের মধ্যে পানিতে ভাসিয়ে দেয়।

পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, অল্প সময়ের মধ্যে আমরা ঘটনা সম্পর্কে জানতে পারি। নিহত যুবকের সাথে আটককৃত গৃহবধূর পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার রাতে রিপন ওই নারীর সাথে দেখা করতে গেলে তার স্বামী তাদেরকে দেখে ফেলে। এরপর স্বামী-স্ত্রী যৌথভাবে ওই হত্যাকাণ্ড ঘটায়। উল্লেখ্য, শাহরাস্তি  উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উত্তর গঙ্গারামপুর মাঠ হতে বেলায়েত হোসেন রিপন (৩৫) নামের এক যুবকের লাশ শুক্রবার উদ্ধার করে পুলিশ।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আর্কাইভস