শাহরাস্তি পৌর নির্বাচনের ফলাফল বর্জন করলো বিএনপির মেয়র প্রার্থী

মো. আমির হোসেন পাটওয়ারী: 

শাহরাস্তি পৌর নির্বাচনের ফলাফল বর্জন করলো বিএনপির মেয়র প্রার্থী মো. ফারুক হোসেন মিয়াজি। ২৮ ফেব্রুয়ারি ২০২১ রবিবার বিকাল ৫ টায় পৌর নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহনকারি প্রার্থী মো. ফারুক হোসেন মিয়াজির পৌরসভাস্থ নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে নির্বাচন বর্জনের ঘোষণা  দেন।

সাংবাদিক সন্মেলনে নির্বাচনী ফলাফল নিয়ে বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা যুব দলের আহবায়ক ও নির্বাচনের চীফ এজেন্ট মো. আলী আজগর মিয়াজি।  এসময় তিনি বলেন, আজ অনুষ্ঠিত পৌর নির্বাচনটি ছিলো একটি সাজানো নাটক।

আমি সকল কেন্দ্রে ঘুরে দেখেছি প্রায় অধিকাংশ কেন্দ্রে আমাদের সব এজেন্টকে বের করে দেয়া হয়েছে। অনেক ভোটারকে ভোট দিতে দেয়া হয়নি। কেন্দ্রের ভিতর থাকা অনেক এজেন্ট আমাদের ভোটারা ভোট দিতে গিয়ে তাদের রোষানলে পড়েন।

এ নির্বাচনে আমাদের ফলাফল আওয়ামী লীগ ছিনতাই করে নিয়ে গেছে।  তাছাড়া পূর্ব থেকে একটি রেজাল্ট তৈরি করে রেখেছে তারা। শুধু আনুষ্ঠানিকতা বাকি ছিল বিধায় এটি ঘোষণা দিয়েছে সময় পরে। আমরা এ প্রহসনের নির্বাচনের তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানাই। তাই আমরা আজকের নির্বাচনের ফলাফল বর্জন করছি।

সাংবাদিক সন্মেলনে উপস্থিত ছিলেন, ধানের শীষ প্রার্থী মো. ফারুক হোসেন মিয়াজি, বিএনপির নেতা ব্যারিস্টার কামাল উদ্দিন, পৌর বিএনপির সভাপতি মো. আবুল খায়ের সিএ, থানা যুব দলের সদস্য সচিব এহতেশামুল গনি, সূচীপাড়া উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আকবর ব্যাপারী, যুব দলের যুগ্ম- আহবায়ক মাসুদ করিম,

মোনালিসা মনা,মাহবুবুল আলম পরান মহিউদ্দিন বাহার,সোহেল আহমেদ, পৌর যুব দলের সদস্য সচিব আবদুল কাইয়ুম রিপন, থানা ছাত্র দলের আহবায়ক এবিএম পলাশ, সদস্য সচিব আজগর হোসেন মিয়াজি, যুগ্ম আহবায়ক শাহ্ নেওয়াজ, ফাহাদ হোসেন, শামীম আশরাফ, যুব দলের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন, পৌর ছাত্র দলের আহবায়ক মাজহারুল ইসলাম, সদস্য সচিব তানভীর হোসেন সোলাইমান প্রমুখ।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস