হাইমচরে জেলেদের চাল পাচারকালে ট্রলার মালিক জনতা কর্তৃক আটক

হাইমচর প্রতিনিধি:

হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউনিয়নে জেলেদের চাল পাচারকালে ১৫ বস্তা চালসহ ট্রলার মালিক আটক করে স্থানীয় জনতা। চেয়ারম্যান শাহাদাত সরকার কর্তৃক জেলেদের চাল পাচারের কালে আটকের সংবাদ পেয়ে উপজেলা সহকারি কমিশনার ভূমি রিগ্যান চাকমা ও মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান আটককৃত চাল এবং চাল পাচারকারি নৌকার মালিককে আটক করে উপজেলায় নিয়ে আসে।

জানা যায়, ২৭ অক্টোবর ২০২০ মঙ্গলবার ৫নং হাইমচর ইউনিয়নের সরকারি সিল লাগানে ১৫ বস্তা চাল হাইমচর ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ট্রলার যোগে পাচারের সময় স্থানীয় জনতা আটক করেন। হাইমচর ইউনিয়ন চেয়ারম্যান শাহাদাত সরকার তার ইউপি সদস্যদের বাড়িতে চাল প্রেরণের জন্য ট্রলারে উঠিয়ে দিয়েছেন এমনটাই জানালেন নৌকার মাঝি কিতাব আলি।

এ ব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা মো.মিজানুর রহমান জানান, ৫নং হাইমচর ইউনিয়ন চেয়ারম্যান শাহাদাত সরকার ট্রলারে করে চাল পাচার করছেন এমন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে ঘটনাস্থলে এসে জনতা কর্তৃক আটককৃত ১৫বস্তা চাল উদ্ধার করি। জিজ্ঞাসাবাদের জন্য ট্র্রলার মাঝিকে আটক করে নিয়ে এসেছি।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) রিগ্যান চাকমা জানান, জনতার হাতে আটককৃত চালের সংবাদ পেয়ে আটককৃত চাল উদ্ধার করে উপজেলায় নিয়ে আসা হয়েছে। চাল পাচারকারিদের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

আর্কাইভস