হাইমচর উপজেলার সড়কে নিষিদ্ধ বালিবাহী ট্রাক্টর চলাচল করায় মানববন্ধন

হাইমচর প্রতিনিধি: 

হাইমচর উপজেলার সড়কে নিষিদ্ধ বালিবাহী ট্রাক্টর চলাচল করায় মানববন্ধন।হাইমচর উপজেলায় নিরাপদ সড়ক ও দূষণমুক্ত পরিবেশের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। বুধবার দুপুরে হাইমচর উপজেলার দক্ষিণ বগুলা এলাকায় সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন অংশগ্রহণ করেন।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, দক্ষিণ বগুলা থেকে জালিয়ারচর এ সড়ক দিয়ে লোকজন পার্শ্ববর্তী রায়পুর উপজেলায় যাতায়াত করে থাকে। কিন্তু এই সড়কে অবৈধ ও নিষিদ্ধ অনেক যানবাহন ও বালিবাহী ট্রাক্টর চলাচল করে। এতে বিভিন্ন সময়ে দুর্ঘটনাসহ পরিবেশ দূষণ হয়ে থাকে। আমরা এ থেকে পরিত্রাণ চাই। প্রশাসন অচিরেই যেন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে। নয়তো অচিরেই আমরা বড় ধরনের কর্মসূচি হাতে নিতে বাধ্য হবো।

মানববন্ধনে ইউপি সদস্য মো. পারভেজ হাওলাদারের পরিচালনায় ও ইউপি চেয়ারম্যান আলী আহম্মদ মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানীয়া, বীর মুক্তিযোদ্ধা বারেক বকাউল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান চোকদার,

মহিলা আওমী লীগের নেত্রী লায়রা আনজুমান বানু, নাজমা রহমান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মামুন বেপারী, সফর আলী চকিদার, আবু সাইদ বেপারী, যুবলীগ নেতা লিটন পাইক, আলমগীর হোসেন, মাঈনুদ্দিন প্রধানীয়া, ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেনসহ স্থানীয় লোকজন।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস