হাজীগঞ্জের মো. জাহান শাহ আব্দুল্লাহ সর্বস্তরের নেতাকর্মীসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জের মো. জাহান শাহ আব্দুল্লাহ আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । হাজিগঞ্জ বাজারের আনোয়ার ক্যালেন্ডার হাউজের স্বত্বাধিকারী আলহাজ্ব মো. আনোয়ার হোসেন মুন্সীর কনিষ্ঠ পুত্র মোহাম্মদ জাহান শাহ আব্দুল্লাহ বাংলাদেশ আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তার গ্রামের বাড়ি হাজিগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড খাঠরা বিলওয়ই। তার পিতা আলহাজ্ব মোহাম্মদ আনোয়ার হোসেন মুন্সী। খাঠরা মুন্সি বাড়ির মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন জাহান শাহ মো. আব্দুল্লাহ। চার ভাইয়ের মধ্যে সে ছোট। তার এক বোন। পারিবারিক জীবনে স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে।

আব্দুল্লাহ বাল্য জীবন থেকে এলাকায় কাটায়। লেখাপড়ার পাশাপাশি হাজিগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ মাঠের পূর্ব পাশে অবস্থিত হাজিগঞ্জ আহমদিয়া কাওমী মাদ্রাসা মার্কেটের নিচতলায় আনোয়ার লাইব্রেরী নামে একটি স্টেশনারি দোকান সুনামের সহিত দীর্ঘদিন পরিচালনা করে আসছেন।

এছাড়াও জাহান শাহ মোহাম্মদ আব্দুল্লাহ এলাকার সামাজিক উন্নয়ন, মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ সামাজিক সংগঠনের দান সদকা করে আসছেন। বাংলাদেশ আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে হাজিগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডবাসীসহ সারা দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন এবং সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন।

আগামী দিনের পথ চলা যেনো সুগম হয় সে লক্ষে সে এগিয়ে যাচ্ছে। আমরা হৃদয়ে চাঁদপুর কর্তৃপক্ষ তার উজ্জ্বল ভবিষ্যৎ ও দীর্ঘায়ু কামনা করছি। যেন আল্লাহ্ রাব্বুল আলামিন তাকে দল ও মানব কল্যাণে কাজ করার অগ্রগামী ভূমিকা সে পালন করতে পারে সে জন্য আবারো তার অংকুরের পথ সুগম হোক এই কামনা ও প্রত্যাশা।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

October 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

আর্কাইভস