হাজীগঞ্জের ৬নং বড়কূল পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোয়ন প্রত্যাশী আবু তাহের কোম্পানী

মো. সাইফুল ইসলাম.

হাজীগঞ্জের ৬নং বড়কূল পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোয়ন প্রত্যাশী আবু তাহের কোম্পানী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজীগঞ্জের ৬নং বড়কূল পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিতে বড় ধরনের হট্রোগল সৃষ্টি। গত ২৬ অক্টোবর ২০২১ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় হট্রোগল বড় ধরনের হট্রোগল সৃষ্টি হয়।

এসময় তৃনমূল নেতা কর্মীদের স্লোগানে স্লোগানে ৬নং বড়কূল পূর্ব ইউনিয়ন পরিষদের চারপাশসহ গোটা ইউনিয়ন ছড়িয়ে পড়ে আবু তাহের কোম্পানির নাম। এতে করে অনেকের মনে আনন্দের বন্যা বইতে দেখা যায়। একদিকে হট্টগোল, অন্যদিকে রায়চোঁ বাজারসহ আশপাশের এলাকায় দফায় দফায় আনন্দ মিছিলের আনন্দ ছড়িয়ে পড়ে।

৬নং বড়কূল পূর্ব ইউনিয়নের কৃতিসন্তান মো. আবু তাহের কোম্পানী এই নতুনমুখ আনন্দ মিছিলের মাঝখানে দাঁড়িয়ে, দাঁড়িয়ে, সকলের উদ্দেশ্যে হাত নেড়ে অভিনন্দন জানান এবং সকলের কাছে  দোয়া ও ভালোবাসা কামনা করেন। এবাবে উঠে আসে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আবু তাহের কোম্পানীর নাম।

জানা যায়, ৬নং বড়কূল পূব ইউনিয়নের নোয়াদ্দা ভৃঁইয়া বাড়ীর মৃত (আ.) রহমানের ছেলে আবু তাহের কোম্পানী। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। নোয়াদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি। নোয়াদ্দা জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি। হাজীগঞ্জ বালু ব্যবসায়ী সমিতির সভাপতিসহ আরো অনেক সামাজিক ও ব্যবসায়ীক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম, সাধারন সম্পাদক কালু কন্ট্রাক্টর ও যুবলীগের সাবেক নেতা আক্তার হোসেন বলেন, গত কয়েক বছর ধরে আমাদের ইউনিয়নে দুই নেতার কোন্দলের কারনে বিকল্প প্রার্থী হিসাবে আমরা মো. আবু তাহের কোম্পানীর হাতে নৌকা দেখতে চায়। তাহলে আর কোন দন্দ বা অন্ত কোন্দল থাকবে না।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আবু তাহের কোম্পানী বলেন, আমি ১৯৮৬ সালে সাবেক সংসদ সদস্য (আ.) রব মিয়ার পেছনে থেকে ছাত্র রাজনীতিতে সংশ্লিষ্ট। সেই থেকে আজ পর্যন্ত দলীয় সকল কার্যক্রমে অর্থ প্রদান করে আসছি। তৃনমূলের দাবির পেক্ষিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোয়ন প্রত্যাশী। দলের সম্মানকে অটুট রেখে পথ চলতে চাই। কারো সাথে হিংসা বিদ্বেষ করে নয়। যেভাবে ইউনিয়নের মানুষ আমাকে ভালোবেসে বুকে টেনে নিয়েছে।

মো. আবু তাহের কোম্পানী আরো বলেন, দল আমাকে মনোয়ন দিলে আমি নির্বাচন করবো। তাছাড়া যদি অন্যকোন প্রার্থীকে নৌকা দেয়, তাহলে অতিতের ন্যায় তার হয়ে নৌকা বিজয়েরর লক্ষে কাজ করবো। দলের দুঃসময়ে দলকে ভালোবেসে ছিলাম, এখনো আছি। সারাজীবন মন প্রাণ দিয়ে দলকে ভালোবেসে যাব ইনশাআল্লাহ। আমরা বসন্তের কোকিল নয়। যে আসবো আবার চলে যাব। আমি যেন এ সম্মানটুকু রাখতে পারি। এদোয়া টুকু সবসময় আল্লাহ রাব্বুল আলামিনের কাছে করে যাচ্ছি।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আর্কাইভস