হাজীগঞ্জের ৯নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়নের দুই বন্ধুর একতা দেখে ইউনিয়ন বাসী মুগ্ধ

মো. সাইফুল ইসলাম.

হাজীগঞ্জের ৯নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়নের দুই বন্ধুর একতা দেখে ইউনিয়ন বাসী মুগ্ধ ও আবেগ আপ্লুত। তারা দুই বন্ধু ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মিলেমিশে উন্নয়নমূলক কাজ করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হন। তাদের লক্ষ্য উদ্দেশ্য ইউনিয়ন বাসীর সেবা করা ও সৎ ভাবে চলা। মানুষের সুখে দুঃখে পাশে থাকা। গরীব অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করা। তাদের দুই বন্ধুর একটাই স্লোগান। মানুষ মানুষের জন্য। জীবন জীবনের জন্য। আসুন আমরা সবাই। এ বিশ্ব মহামারী করোনা কালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াই।

তারা হলেন হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধব্যপুর (উত্তর) ইউনিয়নের কৃতিসন্তান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মো. আবুল কাসেম আলী বেপারী ও আলী আহম্মেদ ভূৃঁইয়া। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা দুজন মনোনয়ন প্রত্যাশী। যার ভাগ্যে আছে সেই মনোনয়ন পাবে এতে তাদের মনে কোনো দ্বিধাদ্বন্দ্ব কাজ করবেনা। একে অপরের বন্ধু হয়ে পূর্বের ন্যায় নির্বাচনেও কাজ করবে। এই প্রতিশ্রুতি নিয়ে ইউনিয়ন বাসীর সেবা করার উদ্দেশ্যে মাঠ চষে বেড়াচ্ছেন দুজন । এমনই এক দৃশ্য। সংবাদকর্মীদের চোখে পড়ে। ইউনিয়ন পরিষদের সম্মুক্ষে স্মার্ট কার্ড বিতরণ কালে।

তারা দুজন এক হয়ে স্মার্টকার্ড বিতরণ করেন এবং বলেন, আমাদের দুজনের মধ্যে ইউনিয়ন পরিষদের নির্বাচনে মনোনয়ন নেত্রী যাকে দিবেন আমরা তার হয়ে কাজ করবো ইনশাআল্লাহ। নেই কোনো দ্বন্দ্ব নেই কোন ভেদাভেদ। আমরা এক ও অভিন্ন। উদার মনোভাব নিয়ে রাজনীতি করতে হয়। হীন ও সংকীর্ণ মনোভাব নিয়ে রাজনীতি করা যায় না।

গত ২৮ মার্চ ২০২১ ওইদিন আনন্দঘন পরিবেশে ইউনিয়নের নয়টি ওয়ার্ড থেকে ২০১৯-২০ সালের নবাগত ভোটাররা তাদের স্মার্ট কার্ড হাতে পেয়ে আনন্দিত ও গর্ব বোধ করে অনেকে বলতে শোনা যায় যে আমরা অনেক ভাগ্যবান। ভোটার হয়ে পেলাম স্মার্ট কার্ড। সঠিক সময়ে স্মার্ট কার্ড হাতে পেয়ে আমরা অনেক আনন্দিত। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ নেতা মো. এহসানুল হক মিলনসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ নেতাকর্মী সমর্থক বিন্দু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস