হাজীগঞ্জে আমগাছের চারা লাগানোকে কেন্দ্র করে হামলা, মামলা, আহত

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জে আমগাছের চারা লাগানোকে কেন্দ্র করে হামলা, মামল, আহত। হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের কৈয়ারপুল সাতবাড়িয়া গ্রামের বড় বাড়িতে শুক্রবার ১১ টায় প্রতিবেশীর হামলায় বীর মুক্তিযোদ্ধা মরহুম হাবিব উল্লাহর স্ত্রী ফিরোজা বেগম (৬৫) ও সন্তান জুয়েল রানা (২২) গুরুতর আহত হয়। এ ঘটনায়  মুক্তিযোদ্ধার অপর ছেলে হাজীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, মুক্তিযোদ্ধার পরিবারের সাথে একই বাড়ির অপর অংশের সম্পত্তি নিয়ে বিরোধ । আমগাছের চারা লাগানোকে কেন্দ্র করে এ ঘটনা। ৪ জনকে বিবাদী করে শুক্রবার হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন শাখাওয়াত হোসেন। বিবাদীরা হলেন, একই বাড়ির মৃত আব্দুল মতিনের ছেলে মনির হোসেন (৪৭), মনির হোসেনের স্ত্রী ভুলু বেগম (৩৮), ছেলে মো. রনি (২২) ও আশ্রাফুল ইসলাম (১৮)।

আহত জুয়েল রানা জানান, আম গাছ রোপণ করেন বিবাদী মনির হোসেন। এতে আমি বাধা দিতে গেলে মনির হোসেন তার উপর অতর্কিত হামলা চালায় । পাশেই আমাদের ঘর থেকে আমার মা তা দেখতে পেয়ে আমাকে উদ্ধার করতে এগিয়ে আসে। তখন মা যেন আমাকে মনিরের কবল থেকে উদ্ধার করতে না পারে সেজন্য মনির হোসেনের সাথে তার স্ত্রীসহ দুই ছেলে এগিয়ে এসে আমাদের মা-ছেলের উপর হামলা চালায়।

বাদী শাখাওয়াত হোসেন জানান, বিবাদী পরিবারের সাথে আমাদের সম্পত্তিগত বিরোধ রয়েছে। এই বিরোধের জেরে এর আগেও বেশ কয়েকবার আমাদের উপর হামলার ঘটনায় সালিস হয়। ওই সালিসে মনির হোসেনকে মুচলেকাসহ অর্থদ- করা হয়। পূর্বের জরিমানার টাকা আজও সে পরিশোধ করেনি। কিছু হলেই মকিমাবাদ তার শ্বশুর এলাকা থেকে মাস্তান বাহিনী নিয়ে আমাদের মারধর করে।

এ দিকে মারধরের বিষয়টি অস্বীকার করে মনির হোসেন বলেন, আমরা মারধর করিনি বরং তারা (মুক্তিযোদ্ধার পরিবার) সবাই মিলে আমাদের মারধর করে এবং আমাকে ও আমার স্ত্রীকে পুকুরের পানিতে চেপে ধরে। এতে আমরা দু’জনে গুরুতর আহত হই। বর্তমানে আমরা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছি। এ ঘটনায় তিনি নিজেও মামলা করবেন বলে জানান।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

আর্কাইভস