হাজীগঞ্জে লকডাউন না মানায় প্রিন্স হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্টকে জরিমানা

নিজস্ব প্রতিনিধিঃ

হাজীগঞ্জে লকডাউন না মানায় প্রিন্স হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্টকে জরিমানা । হাজীগঞ্জে লকডাউনের বিধি-নিষেধ না মানায় প্রিন্স হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্টকে নগদ ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার।

এসময় মাস্ক পরিধান না করায় এক পথচারীকে ১শ’ টাকা জরিমানা করেন । সোমবার (৫ এপ্রিল) বিকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জনসচেতনতার লক্ষ্যে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, লকডাউনের বিধি অনুযায়ী খাবারের দোকান ও হোটেল রেস্তোরায় কেবল খাদ্য বিক্রয় ও সরবরাহ করা যাবে।

সেখানে বসে খাওয়া যাবে না। কিন্তু ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালীন সময়ে প্রিন্স হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্টে বসে বেশ কয়েকজন লোক খাওয়া-দাওয়া করতে দেখায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার হোটেল কর্তৃপক্ষকে নগদ ৫ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার হাজীগঞ্জ বাজার পরিদর্শন করেন। এ সময় মাস্ক পরিধান না করায় একজন পথচারীকে নগদ ১শ’ টাকা জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে হাজীগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস