হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠণ

নিজস্ব প্রতিবেদক:

হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির (২০২২-২৩) কার্য-নির্বাহী কমিটি গঠণ করা হয়। শুক্রবার বিকালে হাজীগঞ্জ বাজারস্থ আহমাদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভায় ২১ সদস্য বিশিষ্ট এই কমিটির মধ্যে তাৎক্ষনিক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫ সদস্যের নাম ঘোষণা করেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাংবাদিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা জহিরুল ইসলাম লিটন।

উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি অধ্যাপক এস.এম চিশতীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবীব উল্যাহ’্র উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় ২০২২-২৩ সেশনের সভাপতি হিসেবে ৭১ টিভি, কালের কন্ঠ ও চাঁদপুর কন্ঠের ব্যুরো ইনচার্জ কামরুজ্জামান টুটুল, সাধারণ সম্পাদক বানিজ্য প্রতিদিন ও চাঁদপুর বার্তার ব্যুরো ইনচার্জ খন্দকার আরিফ এবং সাংগঠনিক সম্পাদক সাপ্তাহিক হাজীগঞ্জ’র নির্বাহী সম্পাদক জাহিদ হাসানকে নির্বাচিত করা হয়।

নবাগত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে চাঁদপুর প্রবাহের হাজীগঞ্জ ব্যুরো মেহেদী হাসান, প্রতিদিনের সংবাদ, ডেইলি অবজারভার ও দৈনিক ইলশেপাড়ের ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আজকের পত্রিকা ও চাঁদপুর প্রবাহের প্রতিনিধি জহিরুল ইসলাম জয়, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) পদে ইত্তেফাক ও চাঁদপুর প্রতিদিনের প্রতিনিধি শাখাওয়াত হোসেন শামীম।

দপ্তর সম্পাদক পদে সংবাদ ও চাঁদপুর দর্পনের প্রতিনিধি সুজন দাস, প্রচার সম্পাদক পদে চাঁদপুর সংবাদের প্রতিনিধি রেজাউল করিম নয়ন, কার্য-নির্বাহী সদস্য পদে চাঁদপুর প্রবাহের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম লিটন, দৈনিক ইলশেপাড়ের বিশেষ প্রতিনিধি অধ্যাপক এস.এম চিশতী, আমার সংবাদ ও চাঁদপুর খবরের প্রতিনিধি হাবিবুর রহমান, যুগান্তর ও চাঁদপুর দিগন্তের প্রতিনিধি খালেকুজ্জামান শামীম, বাংলাদেশ খবর’র জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক হাজীগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন আল আজাদ ও দৈনিক সুদিপ্ত চাঁদপুরের হাজীগঞ্জ ব্যুরো মো. সাইফুল ইসলাম।

এছাড়াও নবাগত কার্য-নির্বাহী কমিটি পরবর্তী সভায় আলোচনা সাপেক্ষে আরো ৬ জন সদস্যকে কার্য-নির্বাহী কমিটিতে অর্ন্তভুক্ত করে নিবেন। সভায় উপস্থিতির সম্মতিক্রমে বাংলাদেশের আলোর জেলা প্রতিনিধি ও চাঁদপুর খবরের ব্যুরো প্রধান সাইফুল ইসলাম সিফাত, খোলা কাগজ ও শপথের প্রতিনিধি মজিবুর রহমান রনি ও বিজয় টিভির প্রতিনিধি সুব্রত দেব বাপ্পীসহ তিনজনকে নতুন করে সমিতির সদস্য হিসেবে অর্ন্তভুক্ত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সমিতির সম্মানিত সদস্য ও আমাদের সময়ের প্রতিনিধি অমর দাস, সাপ্তাহিক হাজীগঞ্জের সাবেক প্রধান সম্পাদক কাজী মোরশেদ আলম, বাংলাদেশ খবর ও চাঁদপুর প্রবাহের প্রতিনিধি গাজী মহিন উদ্দিন, হৃদয়ে চাঁদপুরের যুগ্ম সম্পাদক মো. নজরুল ইসলাম জসিম । উল্লেখ্য, উপজেলায় কর্মরত সাংবাদিকদের কল্যাণে ১৯৯৮ সালে হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতি গঠণ করা হয়।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

আর্কাইভস