হাজীগঞ্জ পৌর মেয়র বলেন জীবন বাজি রেখে জনগণের পাশে ছিলাম এবং আগামী দিনেও থাকবো

মো. নজরুল ইসলাম জসিম:  

হাজীগঞ্জ পৌর মেয়র বলেন জীবন বাজি রেখে জনগণের পাশে ছিলাম এবং আগামী দিনেও থাকবো।হাজীগঞ্জ পৌর সভার মেয়র আসম মহবুব উল আলম লিপন আজ ১৬ নভেম্বর ২০২০ হাজীগঞ্জ পৌর সভায় কর্মপরিকল্পনা ও বাস্তবায়নে মতবিনিময় সভায় বলেন কোভিড-১৯ দ্বিতীয় পর্যায়ে আরো বয়াবহ রুপ ধারণ করতে পারে, তাই যার যার অবস্থান থেকে সর্তক থাকতে হবে এবং পৌরসভাসহ সরকারী ও বেসরকারী অফিস, ব্যাংক, পরিবহন, শপিং সেন্টার গুলোতে নো-মাস্ক, নো-সার্ভিস, সেবা অব্যাহত রাখতে হবে।

তিনি আরো বলেন, কোভিড-১৯ বৈশ্বিক মহামারির সময়ে জীবন বাজি রেখে জনগণের পাশে ছিলাম এবং আগামী দিনেও থাকবো ইনশাআল্লাহ। বিগত দিনে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মাস্ক ও বিভিন্ন উপকরণসহ জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। আগামী বুধবারও সারাদেশের ন্যায় হাজীগঞ্জ পৌরসভাও সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিরতণ করা হবে।

হাজীগঞ্জ পৌর সভার সচিব মুহাম্মদ নূও আজম শরীফ এর পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ ট্রাফিক ইনচার্জ মো. জাহাজ্ঞীর আলম, হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি, ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হাবিবুর রহমান, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার, হৃদয়ে চাঁদপুর নিউজ এর সম্পাদক ও প্রকাশক মো. সাইফুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-২ মো. শুকু মিয়া, ২নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর লিটন চন্দ্র সাহা, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. এমরান হোসেন মুন্সী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মুরাদ হোসেন মিরন, সহকারী প্রকৌশলী মো. ইদ্রিস মিয়া, হিসাব রক্ষন কর্মকর্তা মো. সফিকুর রহমান, লাইসেন্স পরিদর্শক মো. আলমগীর হোসেন, বাজার পরিদর্শক খাজা শফিউল বাশারসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তাগণ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

আর্কাইভস