হাজীগঞ্জ পৌর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী শুকু মিয়া

মহান স্বাধীনতা যুদ্ধে হাজীগঞ্জে প্রথম পতাকা উত্তোলণকারীর হাত ধরে রাজনীতিতে সক্রিয়

মো. সাইফুল ইসলাম :
হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আবারো সভাপতি প্রার্থী মো. শুকু মিয়া। তিনি দুই বার হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে বর্তমানে প্যানেল মেয়র-২ এর দায়িত্ব পালন করে আসছেন। ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে নেতাকর্মীদের সাথে যোগযোগ রাখছে।
হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, মহান স্বাধীনতা যুদ্ধে হাজীগঞ্জে প্রথম পতাকা উত্তোলণকারী বীরমুক্তি যোদ্ধা হোসেন ইমাম হায়দারের হাত ধরে ১৯৯৫ ওয়ার্ড আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হয়ে উঠেন। টানা দুই মেয়াদে ওয়ার্ডে আওয়ামী লীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর নেতাকর্মীদের সমর্থনে দুই বার সভাপতি নিবাচিত হয়ে দলকে সু-সংগঠিত করার জন্য কাজ করে আসছেন।
বর্তমানে ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম এবং ভোটারের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। রাজনীতি পাশাপাশি এ জনপ্রতিনিধি বিভিন্ন সামাজিক এবং শিক্ষা প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন। তিনি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হাজীগঞ্জ ডিগ্রি কলেজের গভর্নিং বডি’র তিন মেয়াদে অভিভাবক প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন।
মো. শুকু মিয়া বলেন, আমার শ্রদ্ধেয় নেতা হোসেন ইমাম হায়দার মুন্সীর হাত ধরে আমি রান্ধুনীমুড়া ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমে এগিয়ে আসি। আমাকে যখন সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় তখন দলের দুঃসময় ছিল এ ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে নিয়ে দলকে সু-সংগঠিত করার জন্য কাজ করেছি।
তিনি আরো বলেন, বর্তমানে আমাদের দল সু-সংগঠিত। আমার বিশ^াস নেতাকর্মীরা আমাকে আবারো নির্বাচিত করবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মানবতার মা, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে যাবো।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আর্কাইভস