হাজীগঞ্জ বাজারের টিন পট্টিতে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা মেয়র লিপনকে ফুল দিয়ে সংবর্ধনা

মো. আমির হোসেন পাটওয়ারী:

হাজীগঞ্জ বাজারের টিন পট্টিতে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা মেয়র লিপনকে ফুল দিয়ে সংবর্ধনা। হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় বর্তমান মেয়র আসম মাহবুব-উল লিপনকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন । অভিনন্দন জানিয়েছেন হাজীগঞ্জ বাজারের টিন পট্টিতে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

মেয়র আসম মাহবুব-উল লিপনকে ফুলেল সংবর্ধনা ও কুশল বিনিময় করেন আজ ২৪ ফেব্রুয়ারি ২০২১ রোজ বুধবার বিকাল ৩ টায় হাজীগঞ্জ পৌরসভা কার্যালয়ে । এসময় মেয়র আসম মাহবুব-উল লিপন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দিক নির্দেশনা ও পথপ্রদর্শক হিসেবে পরিকল্পনা করে কাজ করার সু-পরামর্শ প্রদান করেন।

এ সময় তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে আরো বলেন, আপনাদের যেকোনো সমস্যায় আমাকে ইনশাল্লাহ পাশে পাবেন। সব সময় সুখ-দু:খ আমাকে জানাবেন। আমি আপনাদের সুখ দুখের ভাগি হতে চাই। আপনাদের পাশে ছিলাম আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

মেয়র আসম মাহবুব-উল লিপনকে ফুলেল সংবর্ধনা ও কুশল বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আয়না ঘরের মো. আবুল বাশার পাটোয়ারী, জাহাঙ্গীর ব্রাদার্সের মো. জাহাঙ্গীর আলম পাটোয়ারী, ফাতেমা এন্টারপ্রাইজ এর মো. শফিকুল ইসলাম পাটোয়ারী।

এ সময় অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন তৌফিক কুটিরশিল্পের মো. তৌফিকুল ইসলাম, মিরণ কুটির শিল্পের মোহাম্মদ মিরন মজুমদার, মো. তাজুল ইসলাম মুন্সী, আবু বকর এন্টারপ্রাইজের মোহাম্মদ আবু বকর, শ্রী লিটন সাহা প্রমুখ।

উল্লেখ্য যে হাজীগঞ্জ বাজারে টিন পট্টিতে আগুনে পুড়ে গেছে প্রায় ৩৩টি ব্যবসা প্রতিষ্ঠান। এই দুর্ঘটনায় ব্যবসায়ীদের অন্তত ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

২ আগস্ট ২০২০ রোববার দিবাগত রাত দেড়টার দিকে বাঁশ শিল্পের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। চারপাশে পাকা ভবন থাকায় আগুনের বিস্তার থেকে আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানগুলো রক্ষা পেয়েছে। তবে এরইমধ্যে পুড়ে গেছে প্রায় ৩৩টি দোকান।

আগুন নিয়ন্ত্রণে আনতে চাঁদপুর ফায়ার সার্ভিস হাজীগঞ্জ, শাহরাস্তি, কচুয়া প্রায় তিন ঘণ্টার চেষ্টায় স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। ব্যবসা প্রতিষ্ঠান ক্ষয়ক্ষতির পরিমাণ অন্তত ১০ কোটি টাকা । এ সময় বেশ কয়েকজন আহত হন। তাদেরকে  হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

April 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

আর্কাইভস