শাহরাস্তি-কচুয়ার ২ মাদক ব্যবসায়ীকে র‌্যাবের আটক

নিজস্ব প্রতিনিধি:

শাহরাস্তি-কচুয়ার ২ মাদক ব্যবসায়ীকে র‌্যাবের আটক। ইয়াবার বড় চালানসহ চাঁদপুরের ২ জনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি দল রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর সেন্দি এলাকায় বিশেষ অভিযানে আটক করে। অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী এশটি কাভার্ড ভ্যানে করে ইয়াবা পরিবহন কালে তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৭ হাজার ৬শ’ ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো শাহরাস্তি থানার রাগই গ্রামের মো. শহিদুল্লার ছেলে মো. ইমরান হোসেন (২৪), কচুয়া থানার জুগিচাপর গ্রামের মৃত আহম্মেদ হোসেনের ছেলে মো. আজগর হোসেন (২৮) ও গোপালগঞ্জ জেলার গোপালগঞ্জ সদর থানার সোনাকুর গ্রামের আসলাম শিকদারের ছেলে মো. নুর ইসলাম শিকদার ওরফে ছোটন শিকদার (২২)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানও জব্দ করা হয়।

এ বিষয়ে আটকৃতদের বিরুদ্ধে কুমিল্লা জেলার দাউদকান্দি থানায় আইনানুগ ব্যবস্থা গস্খহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাব সূত্রে জানানো হয়েছে।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আর্কাইভস