হাইমচর উপজেলায় ২টি হামলা ১০ / ১২ জন গুরুতর আহত, লুটপাটে ক্ষয়ক্ষতি ১০ লাখ

হাইমচর প্রতিনিধি.


হাইমচর উপজেলার ৩নং দক্ষিণ আলগী ইউনিয়নের তেলিরমোড় মেঘনা নদী সংলগ্ন সড়কের ওপর ১৭ মার্চ বুধবার পূর্ব শত্রুতার জের ধরে হামলা। জানা যায়, ৫নং হাইমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জুলহাস সরকার ও আব্দুল হক মোল্লা এবং তাদের কর্মী-সমর্থকগণ বর্তমান ইউপি চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন সরকারের কর্মী-সমর্থকদের উপর হামলা চালায়।

সংবাদ পেয়ে স্থানীয় এলাকাবাসী প্রতিরোধে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। হামলায় ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানান, সন্ত্রাসীরা চলে যাওয়ার সময় প্রাণনাশের হুমকি দিয়ে বলে, এ ঘটনার বিষয়ে বেশি বাড়াবাড়ি করলে অথবা বিচারপ্রার্থী হয়ে কাউকে জানালে সবক’টাকে জ্যান্ত মেরে ফেলবো। সন্ত্রাসীদের লুটপাটে ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লাখ টাকা হবে বলে ক্ষতিগ্রস্ত পরিবারটি জানায়।

এ ঘটনায় উভয়পক্ষের ১০ / ১২ জন গুরুতর আহত হয়। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই ওইদিন দিবাগত গভীর রাতে ৫নং হাইমচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাহেবগঞ্জ গ্রামে ইউপি চেয়ারম্যান মো. শাহাদাত সরকারের কর্মী-সমর্থকগণের বসতবাড়িতে প্রতিপক্ষরা বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালায়। হামলায় এক পরিবারের ৫ জন গুরুতর আহত হয়।

সন্ত্রাসীরা বসতঘরে দেশীয় অস্ত্র দিয়ে বর্বরোচিত হামলা চালিয়ে বসতঘরের টিনের বেড়া, দরজা, জানালা, খাট-পালং এবং স্টিলের আলমারিসহ ফ্রিজ ও মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে। হামলায় গুরুতর আহত শাকিল, আমজাদ বয়াতি, শাহজাহান গাজী কান্নাজড়িত কণ্ঠে বলেন, সন্ত্রাসীদের তা-বে আমরা সর্বস্ব হারিয়েছি। শাকিল ও তার মা বলেন, সন্ত্রাসীরা আমার ঘরের সব কিছু ভেঙ্গে তছনছ করে দিয়েছে।

খবর পেয়ে হাইমচর থানার অফিসার ইনচার্জ মাহবুব মোল্লার নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনীর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে এবং হামলাকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নিবে বলে আহতদের স্বজনদের আশ্বস্ত করে। আহতদের হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্যে নেয়া হলে সেখানে আহতদের অবস্থা আশঙ্কাজনক মনে হলে কর্মরত চিকিৎসকগণ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আর্কাইভস