হাজীগঞ্জে হামলা ও সংঘর্ষের ঘটনায় নিহতদের পরিবারকে ডা. জাফরুল্লাহ চৌধুরী সমবেদনা

মো. সাইফুল ইসলাম:

হাজীগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের কাছে ডা. জাফরুল্লাহ চৌধুরী  সংঘর্ষের  ঘটনার বিবরণ জানেন। ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ও গণস্বাস্থ্যের ট্রাস্টি  ডা. জাফরুল্লাহ চৌধুরী রোববার ১৭ অক্টোবর ২০২১   দুপুরে হাজীগঞ্জ উপজেলায় হামলা ও সংঘর্ষের ঘটনায় নিহতদের পরিবারকে সমবেদনা এবং ক্ষতিগ্রস্ত পূজামণ্ডপগুলো পরিদর্শন করেন।

জাফরুল্লাহ চৌধুরী এর আগে হাজীগঞ্জ বাজারের গাউছিয়া হাইওয়ে রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এতে হাজীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গাজী সালাহ উদ্দিনের সভাপতিত্বে সাবেক সভাপতি ও যুগান্তর প্রতিনিধি খালেকুজ্জামান শামীমের পরিচালনায় সাংবাদিকদের কাছ থেকে প্রত্যক্ষ ঘটনার বিবরণ জেনে নেন।

মতবিনিময় শেষে হাজীগঞ্জ শ্রীশ্রী লক্ষ্মী নারায়ণ জিউর আখড়া, হাজীগঞ্জ সেবাশ্রম মন্দির পরিদর্শন শেষে ওই ঘটনায় নিহত চারজনের মধ্যে রান্ধুনীমুড়া গ্রামের ফজলুল হকের ছেলে নিহত ইয়াছিন হোসেন হৃদয়ের বাড়িতে যান। সেখানে নিহতের বাবা মায়ের সঙ্গে কথা বলে সান্ত্বনা দেন। পরে হৃদয়ের কবর জিয়ারত করেন।

ওই সময় উপস্থিত ছিলেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীর, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, শহীদ আসাদের ছোটভাই ডা. নুরুজ্জামান।

ওই সময় আরো উপস্থিত ছিলেন ভাসানী অনুসারী পরিষদের সদস্য ব্যারিস্টার সাদিয়া আরমান, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রচার ও মিডিয়া সমন্বয়ক হাসিবুদ্দিন হোসেন, রাজনৈতিক সমন্বয়ক ফরিদুল হক, সাংগঠনিক সমন্বয়ক ইমরান ইমন, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

আর্কাইভস