২১শে আগস্ট গ্রেনেড হামলার বিচার চায় হাজীগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি

মো. আমির হোসেন পাটওয়ারী:

২১শে আগস্ট গ্রেনেড হামলার বিচার চায় হাজীগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ।হাজীগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফেরদৌস আক্তার বলেন, ২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলা সময় আমরা কিছু মহিলা মায়া ভাইয়ের নেতৃত্বে সমাবেশে উপস্থিত ছিলেন। গ্রেনেড হামলার আওয়াজে মানুষ চারদিক ছোটাছুটি করছে। রক্তের স্রোত সমাবেশস্থলে। মানুষের ক্ষতবিক্ষত লাশ পড়ে আছে।

সেই স্মৃতি মনে হলে আজও চোখে অশ্রু ঝরে। বর্বরোচিত ২১শে আগস্ট গ্রেনেড হামলা বিচার চায় হাজীগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফেরদৌস আক্তার। যতদিন বাংলার মাটিতে এ ঘৃণা জনক কাজের বিচার পরিপূর্ণভাবে না হবে। ততদিন পর্যন্ত প্রশান্তি আসবে না আমাদের মনে। যারা আমাদের মত একান্ত ভাবে। কাছ থেকে সেই দিনের করুন দৃশ্য দেখে ছে। আমার বিশ্বাস তারা মৃত্যুর আগ পর্যন্ত এই দৃশ্য বুলতে পারবে না কখনো।

২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলা। আজ একদিন দুইদিন করে ২০২১ সাল। ১৭ তম বার্ষিকীতেও জানাই ঘৃণা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি। যতদিন বিচার না হচ্ছে এদের বাংলার মাটিতে ততদিন তাদের অভিশাপ দিয়ে যাব। মৃত্যুর আগে দেখে যেতে চাই এদের করুণ পরিণতি। যেভাবে আমাদের হাজারো ভাই বোন গ্রেনেডের আঘাতে জর্জরিত। আমি চাই তাদের জীবনটা এরকম ভাবে জর্জরিত হোক।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদ জানাই। আর তারি সাথে খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। প্রয়াত নেতাকর্মীদের প্রতি গভীর শ্রদ্ধা ও তাদের রুহের মাগফেরাত কামনা করছি। আল্লাহ রাব্বুল আলামীন যেন তাদেরকে ওপারে ভালো রাখেন সে দোয়া করছি। শোকাহত পরিবারের সদস্যরা যেন তাদের এই শোক সইতে পারে সে জন্য আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তাদের জন্য প্রার্থনা করছি।

জনপ্রিয় খবর

সর্বশেষ খবর

দিনপঞ্জিকা

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

আর্কাইভস